এবার ‘না’

depika - dipikaবিনোদন ডেস্ক: দীপিকা পাড়ুকোনের হলিউডে বেশ বড় প্রকল্পে অভিষেক হয়েছিল। জনপ্রিয় হলিউড নায়ক ভিন ডিজেলের বিপরীতে যাত্রা শুরু করেছিলেন তিনি। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির পর এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতেও থাকার কথা ছিল দীপিকার। পরিচালক ডিজে কারুসো নিজে এ তথ্য নিশ্চিত করেন। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য খবর। দীপিকা না করেছেন।

তিনি নাকি স্বেচ্ছায় ‘ট্রিপল এক্স’ সিরিজ থেকে সরে এসেছেন। কেন এ প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন দীপিকা? একটি সূত্র জানাচ্ছে, হলিউডে দীপিকার শুরুটা যেভাবে হওয়ার কথা ছিল, সেভাবে হয়নি। এ নিয়ে মনঃক্ষুণ্ন ‘পদ্মাবত’ ছবির এই নায়িকা। অথচ আরেক ভারতীয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ‘বেওয়াচ’ ছবিতে ছোট একটা চরিত্রে অভিনয় করেও অনেক বেশি আলোচিত। সেই অর্থে মার্কিন মিডিয়াগুলোতে দীপিকাকে নিয়ে কোনো মাতামাতি হয়নি। ত

বে মজার তথ্য হলো দীপিকা এ বছরের শেষ দিকে বিয়ে করবেন বলেই নাকি ডিজে কারুসোর সেই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এ বছর অক্টোবর থেকে ডিসেম্বরে ছবির শুটিং হওয়ার কথা ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবির।

শোনা যাচ্ছে, এ সময়ের মধ্যেই প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা। এ জন্য তখন কোনো কাজ হাতে রাখছেন না। যদিও রণবীর বা দীপিকার কাছ থেকে এখনো বিয়ের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।