যশোরে ‘দেশটাকে পরিষ্কার করি’ দিবস পালিত

“চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগানে সারাদেশের ন্যায় যশোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে ‘দেশটাকে পরিষ্কার করি’ দিবস পালিত হয়েছে।

পরিবর্তন চাই যশোর জেলা শাখার আয়োজনে শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়াল।

শহরের কালেক্টরেট চত্বরে কর্মসূচির উদ্বোধন করেন যশোর পৌরসভার প্যানেল মেয়র মোস্তাফিজুর রহমান মুস্তা। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তারাপদ দাশ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি হারুন-অর-রশীদ, পৌর কাউন্সিলর সন্তোষ দত্ত, পরিবর্তন চাই যশোর জেলা শাখার সমন্বয়ক কামাল মুস্তাফা। এছাড়াও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা ও শপথ শেষে শহরের কালেক্টরেট চত্বর, জেলা পরিষদ অফিস, সদর হাসপাতাল, দড়াটানা থেকে মনিহার, চুয়াডাঙ্গা বাস স্টান্ড, ধর্মতলা, কারবলা রোড, বড় বাজার, রেলস্টেশন, টিবি ক্লিনিক মোড়, লাল দীঘি, পৌর পার্কসহ শহরের বিভিন্ন স্থানে ২’শতাধিক সেচ্ছাসেবক পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে অংশগ্রহণ করেন।