যশোরে ইয়াবাসহ ৪ জন আটক

jessore map

যশোর কোতয়ালি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে একশো পছাত্তর পিচ ইয়াবাসহ চারজনকে আটক করেছে। শহর ও শহরতলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত নওয়াব আলীর ছেলে মিজান হোসেন (৩২) (বর্তমানে শহরের শংকরপুর পশ্চিমপাড়ার মিজানের বাড়ির ভাড়াটিয়া) আরবপুরের শুকুর আলীর ছেলে আলাউদ্দিন (২৪) ও শহরের ঘোপ সেন্ট্রাল রোডের মৃত জাফর আলীর ছেলে আকাশ (২৫) ও বেজপাড়ার গোপালকুন্ডুর বাড়ির ভাড়াটিয়া সাধন রায়ের ছেলে পুলক রায় (২৪)।

ডিবি পুলিশের এসআই মোশারফ হোসেন জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টার দিকে শহরতলীর শানতলা বিনোদিয়া পার্কের সামনে মিজান সন্দেহ জনক ভাবে ঘোরা করছিল। এসময় তার দেহ তল্লাসী করে তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই ভোলানাথ দাস জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বেজপাড়া পুজামন্দিরের সামনে থেকে আলাউদ্দিন ও আকাশকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০
পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কোতয়ালি থানার এসআই হাসানুর রহমান জানিয়েছেন, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে রেল রোডস্থ আবাসিক হোটেল শাহিনের সামনে থেকে পুলক রায়কে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা
ট্যাবলেট উদ্ধার করা হয়।

ইয়াবা ট্যাবলেট আটকের ঘটনায় কোতয়ালি থানায় পৃথক তিনটি মামলা হয়েছে বলে জানিয়েছেন ডিউটি আফিসার এসআই আছাদুজ্জামান।