যশোরে নির্বাচিত হলেন যারা

যশোরের আট উপজেলায় বেসরকারি ফলাফলে আওয়ামী লীগের ৫ জন ও ৩ জন বিদ্রোহী বিজয়ী হয়েছেন। রোববার সাত উপজেলায় চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে বেসরকারি ফলাফলে ৮ উপজেলার নির্বাচিত চেয়ারম্যানদের নাম জানা গেছে। তবে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে পুর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করা হয়নি।

নির্বাচিতরা হলেন – কেশবপুরে আওয়ামী লীগের বিদ্রোহী কাজী রফিকুল ইসলাম (আনারস), মণিরামপুরে নাজমা খানম ( নৌকা), বাঘারপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী নাজমুল ইসলাম কাজল (আনারস), ঝিকরগাছায় আওয়ামী লীগের বিদ্রোহী মনিরুল ইসলাম (আনারস), অভয়নগরে আওয়ামী লীগের শাহ্ ফরিদ জাহাঙ্গীর, চৌগাছায় আওয়ামী লীগের ড. মোস্তানিছুর রহমান (নৌকা)। যশোর সদরে আওয়ামী লীগের শাহীন চাকলাদার ও শার্শায় সিরাজুল হক মঞ্জু বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে যশোর সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আনোয়ারুন হোসেন বিপুল (তালা) ৫২ হাজার ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মহিলা চেয়ারম্যান পদে নুর জাহান ইসলাম নীরা (ফুটবল) ৫২ হাজাার ৯৯৫ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অভয়নগর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন আকতারুজ্জামন তারু (টিউবয়েল) তিনি ভোট পেয়েছেন ৩৩ হাজার ৭শ ৪৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রউফ মোল্যা (টিয়াপাখি) পেয়েছেন ২২ হাজার ৯৪২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন মিনারা পারভিন(ফুটবল) তিনি ভোট পেয়েছেন ৩৬ হাজার ৭০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী সাফিয়া খানম(হাঁস) পেয়েছেন ৩১ হাজার ৬২০ ভোট।