দৈনিক নওয়াপাড়া পত্রিকা অফিসে হামলার ঘটনায় নিন্দা

jessore map

দৈনিক নওয়াপাড়া পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে)।

প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে সংগঠনের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। নেতৃদ্বয় এই সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। গত রবিবার রাতে সন্ত্রাসীরা দৈনিক নওয়াপাড়া পত্রিকা অফিস ভাংচুর এবং পত্রিকার প্রকাশক সম্পাদক আসলাম হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি প্রদর্শন করে। এদিকে দৈনিক নওয়াপাড়া পত্রিকা অফিসে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা একেএম গোলাম সরওয়ার।

অপর এক বিবৃতিতে দৈনিক নওয়াপাড়া পত্রিকা অফিসে হামলার নিন্দা জানিয়েছেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু। নেতৃবৃন্দ অবিলম্বে দোষি সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জনান।