বিজ্ঞাপন করতে গিয়ে বন্ধুত্ব, চার মাস পরে স্বামী-স্ত্রী

সম্প্রতি বিয়ের খবর নিয়ে সরগরম মিডিয়া পাড়া। মিথিলা-জয়া আহসানের পরে এবার সামনে আসলো আরো এক বিয়ের খবর। সম্প্রতি বিয়ে করেছেন তরুণ চিত্রনায়ক শিবলী নোমান ও মডেল অভিনেত্রী নিশাত প্রিয়ম।
তাদের পরিচয় চার মাস আগে। এরই মধ্যে একে অপরের খুব ভাল বন্ধুও হয়ে গিয়েছিলেন। আর তাদের মধ্যে জানাশোনাও হয়েছে বেশ। গত ফেব্রুয়ারি মাসে একটি বিজ্ঞাপনের জুটি হয়েছিলেন শিবলী নোমান ও নিশাত প্রিয়ম। সেই সময়ই তাদের একে অপরেরর মধ্যে ভালোলাগা তৈরি হয়। সেই ভালোলাগা গড়ায় ভালবাসায় আর এরপরেই বিয়ে।

শিবলী নোমান বলেন, আমাদের বিয়েটা না অ্যারেঞ্জ না প্রেমের। বিয়ের সিদ্ধান্তটা আমাদের পরিবারই নিয়েছে। আমরা আমাদের পছন্দের বিষয়টি পরিবারের কাছে শেয়ার করেছি। দুই পরিবারের আলোচনা শেষে, আমাদের পরিচয়ের দেড় মাসের মাথায় আঙটি বদল হয়। চার মাসের মাথায় ১১ অক্টোবর বিয়ে হয়।

শিবলী জানান, দুই পরিবারের উপস্থিতিতে মিরপুর ডিওএইচএস এলাকার একটি রেস্টুরেন্টে ঘরোয়া পরিবেশে তাদের বিয়ে হয়। নতুন বছরের শুরুতেই হবে বিয়ের অনুষ্ঠান।

শিবলী বলেন, স্ত্রী নিশাত আমার খুব ভালো বন্ধু। আমাদের পরিচয় কম সময়ের হলেও বোঝাপড়া খুব মজবুত। আমরা দুজনই নিয়মিত কাজ করছি। আমাদের নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

২০১৭ সালের জানুয়ারিতে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় নোমানের। এরপর ইমপ্রেস রবিন খানের ‘মন দেব মন নেব’ সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেন। বর্তমানে বিজ্ঞাপন ও দীপ্ত টিভির ‘মান অভিমান’ সিরিয়ালে কাজ করছেন শিবলী।

নিশাত প্রিয়ম বিশ্বরঙ এর আয়োজনে ‘শারদ সাজে বিশ্বরঙ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন। এরপর বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ছাপিয়ে ছোটপর্দায় নিয়মিত হয়েছেন। সর্বশেষ তিনি হৈচৈ-এর জন্য নির্মিত ‘মানি হানি’ ওয়েব সিরিজে কাজ করেন।