যবিপ্রবির কর্মকর্তার বিরুদ্ধে জাল কাবিনে বিয়ের অভিযোগে মামলা

jashore map

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তার বিরুদ্ধে জাল কাবিন করে বিয়ে করে এক নারীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে আদালতে মামলা হয়েছে।

অভিযুক্ত নাজির উদ্দিন বিপ্লব যবিপ্রবি ডিপার্টমেন্ট অব দি রেজিষ্ট্রার সেকশন অফিসার গার্ড-২। বিষয়টি আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু কোতোয়ালি থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, বিপ্লবের সাথে তার মোবাইল ফোনে পরিচয় হয়। পরে বিপ্লব তাকে বিয়ের প্রলোভন দেখায়। একপর্যায় গত ১৬ আগস্ট সকাল ১১ টায় পালবাড়ি মোড়ের একটি ফ্লাট বাড়িতে নিয়ে একজন কাজী এনে কাবিন নামায় সই করিয়ে নেয়। পরে স্বামী স্ত্রী হিসেবে তারা একসাথে মেলামেশা করতে থাকে। গত ২২ আগষ্ট তারা কুয়াকাটা হানিমুন করতে যায়। সেখানে একাধিক বার দৈহিক মেলামেশা করে। এরপর তারা যশোরে এসে বাদীতে তার মায়ের বাড়িতে থাকতে বলে। একই মাসে আবার তারা কুয়াকাটা যায়। সাম্প্রতি বাদী বিপ্লবকে তার ঘরে নিয়ে যেতে বললে বিপ্লব বলে নিয়ে যাবেনা। একপর্যায় গত ৬ ডিসেম্বর বাদীর মায়ের বাড়িতে আসামিকে ডেকে এনে বাদীকে উঠিয়ে নিতে বললে বিপ্লব জানায় তারা বিয়ে করেনি। যে কাবিন নামায় সই করানো হয়েছিলো সেটাও জাল। এবং কাজী হিসেবে যাকে আনা হয়েছিল তিনিও ভুয়া কাজী। এসব বলে আসামি চলে যায়। পরে বাদী আদালতে মামলা করেন।