জাগরণী চক্রের আয়োজনে যশোরে অনুষ্ঠিত হয়েছে ট্রায়াথলন প্রতিযোগিতা

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে যশোরে অনুষ্ঠিত হয়েছে ট্রায়াথলন প্রতিযোগিতা। ‘অদম্য আমরা দুর্নীতি রুখবোই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার (২৩ ডিসেম্বর) যশোর উপশহর পার্ক ও পার্কসংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন সরকারী এমএম কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তালেব। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল, জাগরণী চক্র ফাউন্ডেশনের পরিচালক আজিজুল হক, কাজী মাজেদ নওয়াজ ও বিশ^জিৎ কুমার ঘোষ প্রমুখ।

৮০০ মিটার সাঁতার, ২০ কিলোমিটার সাইকেল চালনা ও ৫ কিলোমিটার দৌড়ের এবারের ট্রায়াথলে অংশ নেয় যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৩ জন প্রতিযোগী। এদের মধ্যে ৯ জন বিজয়ী অদম্য কিশোর-কিশোরীকে দুপুরে মেডেল, প্রাইজমানী ও শুভেচ্ছা উপহার তুলে দেন উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু।

jcf sports newsপ্রতিযোগিতার বিজয়ীরা হচ্ছেন- অদম্য পুরুষ সিনিয়র বিভাগে ১ম হয়েছেন আল আমিন (উপশহর ডিগ্রী কলেজ), ২য় হয়েছেন রফিকুল ইসলাম (সরকারী এমএম কলেজ), ৩য় হয়েছেন রবিউল ইসলাম (উপশহর ডিগ্রী কলেজ)।

jcf sports newsঅদম্য পুরুষ জুনিয়র বিভাগে ১ম হয়েছেন শাহিনুর ইসলাম (যশোর ট্রায়াথলন ক্লাব), ২য় হয়েছেন আব্দুর রহমান (অংকুর কিন্ডার গার্টেন), ৩য় হয়েছেন মফিজুর ইসলাম (বিজয়নগর ট্রায়াথলন ক্লাব)।
অদম্য নারী বিভাগে ১ম হয়েছেন ফারহানা আক্তার সোনালী (অংকুর কিন্ডারগার্টেন), ২য় হয়েছেন ফারজানা অক্তার রুমি (অংকুর কিন্ডারগার্টেন স্কুল), ৩য় হয়েছেন সুরাইয়া আক্তার মৌ (মোমিননগর প্রীতি পরিষদ)।
সমগ্র আয়োজনে সহযোগিতা করেছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।