কেশবপুরের সাগরদাঁড়িতে শীতার্থদের হাতে কম্বল তুলে দিলেন চেয়ারম্যান কাজী মুক্তো

kpur kombol

যশোরের কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তো তার ইউনিয়নের দরিদ্র শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

বৃহস্পতিবার দিনব্যপী পরিষদ চত্বরে ইউনিয়নের ঝিকরা, চিংড়া, বিষ্ণুপুর, সাগরদাঁড়ি, কাস্তা, গোপসেনা, মেহেরপুর, মির্জাপুর, ধর্মপুর, গোবিন্দুপুরসহ প্রত্যেকটি গ্রামে শীতার্থদের মাঝে ৮ শত কম্বল বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তো সবাইকে নিজ হাতে কম্বল প্রদান করে মিষ্টি খাইয়ে দেন। এসময় বৃদ্ধরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। ষাটোর্ধ ছকিনা বেগম গ্রামের কাগজকে বলেন, কাজী মুক্তো আমাকে নিজের মায়ের মত যত্ন করে গালে তুলে মিষ্টি খাইয়ে দিয়েছে এবং একটি কম্বল প্রদান করেছেন। তিনি দুঃখ করে বলেন, বৃদ্ধ বলে আমাদের খবর কেউ রাখতোনা।

স্বামীহারা ছকিনা বেগম জানান, তার ছেলেরা বিয়ে করে আলাদা থাকে তেমন খোজ রাখেনা । চেয়ারম্যান কাজী মুক্তো সবসময় তার খবর নেন এবং সার্বিক সহযোগিতা করেন। কম্বল নিতে আসা তারমত আরো শতাধিক বৃদ্ধ একই কথা বলেন। ইতিপূর্বে কোন চেয়ারম্যান এভাবে তাদের সমাদর করেন নি বলেও তারা জানান।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, সাগরদাঁড়ি ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান আব্দুস সবুর, কাজী মহাব্বত আলী, ইউপি সদস্য রিজাউল ইসলাম, শেখ আব্দুল হামিদ, মহিলা ইউপি সদস্য হালিমা বেগম, মনোয়ারা খাতুন প্রমুখ।