অভয়নগরে ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তের বোমা হামলা

abhaynagar jessore map
অভয়নগর যশোর

যশোরের শিল্প, বানিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্বৃত্তের বোমা হামলার ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে নওয়াপাড়া পৌরসভার রানাভাটা সবুজবাগ এলাকায় নওয়াপাড়ার ব্যবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স চুয়াডাঙ্গা ট্রেডার্সের স্বত্তাধিকারী মোঃ শামীম সরদারের বাড়িতে এ বোমা হামলার ঘটনাটি ঘটে।

ঘটনায় কোন হতাহত না হলেও ব্যবসায়ী মোঃ শামীম সরদারের পরিবার ও রানাভাটা-সবুজবাগ এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে শামীম সরদার জানান, নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল আহম্মেদ বাবু’র সাথে একটি জমি নিয়ে বিরোধের জেরে পরস্পর বাকবিতন্ডা হয়। পরে বিল্লাল আহম্মেদ বাবু তার ব্যবহৃত ০১৯১৪-০৯১৯৪০ নাম্বার দিয়ে শামীম সরদারের ব্যবহৃত ০১৯১৯-৬৯৩১৬৫ নাম্বারে কল দিয়ে হত্যার হুমকি প্রদান করে এবং বাড়িতে শামীম সরদারের অবস্থান নিশ্চিত করে। এছাড়া হুমকি প্রদানের ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে পর পর ২টি বোমা শামীম সরদারের বাড়িতে হামলা করা হয়। বোমার বিকট শব্দে এলাকাবাসী ছুটে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের এস আই জয়নুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসআই জয়নুল জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল জাতীয় বিস্ফোরকের আলামত পাওয়া গেছে। ব্যবসায়ী শামীম সরদারের লিখিত অভিযোগের পর অভিযুক্তদের ব্যাপারে ব্যবস্থা গ্রহন করা হবে।