যশোরের খাজুরায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

jessore news

যশোরের খাজুরায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে পার্বতীপুর ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের সামনে অচেতন অবস্থায় রমেশ কুমার নামে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাজুরা বাজারে প্রাথমিক চিকিৎসা দেয়। এ সময় তার পকেটের থাকা কাগজের বিভিন্ন মোবাইল নম্বরে ফোন করে বাড়ীতে খবর দেওয়া হয়। খবর পেয়ে তারা এসে তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সে অচেতন থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

সে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাদুরগাছা গ্রামের ভূবতি কবিরাজের ছেলে।

রমেশের স্বজনরা জানান, সে একজন ইজিবাইক চালক। ধারণা করা হচ্ছে প্রতারক চক্র তার ইজিবাইক ভাড়া করে গ্রামের দিকে নিয়ে এসে কৌশলে নেশা জাতীয় দ্রব্যের মাধ্যমে অজ্ঞান করে ইজিবাইক, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়।

এদিকে পার্বতীপুর গ্রামের মাঠে থাকা কয়েকজন কৃষক জানায়, তাকে টাল মাটাল অবস্থায় ঢুলতে ঢুলতে চন্ডিপুর স্কুলের দিক থেকে আসতে দেখা যায়। ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলে সামনে আসলে সে মাটিতে পড়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খাজুরা বাজারের ব্রীজঘাটে নিয়ে আসে।

এ ব্যাপারে বাঘারপাড়ার খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জুম্মান খান বলেন, ইজিবাইক ছিনতাইয়ের বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।