যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরো দুইজন। তাদের বহনকৃত প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারে আঘাত করলে শনিবার দিবাগত রাত ২টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিসপাড়ার ইয়াসিন আলীর মেয়ে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০) ও তার পুত্রবধূ তিথী (৩৫)। এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (০৪) ও নিহত পিয়াসার হবুস্বামী হৃদয় (৩০)।

নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা যশোর আদ্-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন। আগামী বৃহস্পতিবার পিয়াসার বিয়ে। ওই বিয়ের দাওয়াত দিয়ে ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার সময় প্রাইভেটকারযোগে পরিবারের সদস্যরা শহরে আসছিলেন। পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।
হতাহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। আহত শিশু মনিরুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

privet carযশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম জানান, নিহত পিয়াসের স্বামী শফিকুল ইসলাম জ্যোতিকে আটক করা হয়েছে। মাদকাসক্ত ছিলেন কি না তা পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বেপরোয়া গাড়ি চালানো এবং মাদকাসক্তের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। পরিবারের পক্ষথেকে কোন প্রকার অভিযোগ না থাকার কারনে মরদেহ তিনটি দাফনেফ জন্য পিরবারের নিকট দেওয়া হয়েছে৷