বাঘারপাড়ায় পাটোয়ারী গোল্ডকাপ ফুটবলে আড়পাড়া চ্যাম্পিয়ন

মাঠের চারপাশে দাঁড়িয়ে ফুটবল খেলা দেখছে প্রায় চার থেকে পাঁচ হাজার দর্শক৷ আশপাশের গাছপালা ও স্কুল ভবনের ছাদেও দর্শকের কমতি নেই৷ গোল হলে আনন্দে হাততালি আর উল্লাসে মেতে উঠছে তারা। যশোরের বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নে পাটোয়ারী গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলায় মাঠজুড়ে এমন চিত্র দেখা যায়।

রোববার নরসিহংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়ে গেল ১৬দলীয় এ টুর্নামেন্টের ফাইনাল খেলা। এতে মাগুরার আড়পাড়া ফুটবল দল ১-০ গোলে বাঘারপাড়ার সাদীপুর-কৃষ্ণপুর ফুটবল দল হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

বেলা ৩টায় রেফারি মোস্তাফিজুর রহমানের বাঁশিতে খেলা শুরু হয়। খেলার প্রথমার্ধে উভয় দল একাধিক বার আক্রমনে গেলেও গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ২০মিনিটে আড়পাড়া দলের আলী হোসেন একমাত্র গোলটি করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবু তাহের পাটোয়ারী।

প্রধান অতিথি ছিলেন বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহব্বায়ক রাজীব রায়। বিশেষ অতিথি ছিলেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা, যশোর ডিবির অফিসার ইনচার্জ মারুফ হোসেন, সাতক্ষীরা ডিবির অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম, জহুরপুর ইউপি চেয়াম্যান দীন মোহাম্মদ দীলু পাটোয়ারী, জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টুর্নামেন্টের সমন্বয়কারী সাইফুজ্জামান স্বপন ও খেলার ধারাবিবরনীতে ছিলেন শাহজাহান সাজু। চ্যাম্পিয়ন দলের আলী হোসেন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ ও ট্রফি এবং রানার্সআপ দলকে একটি এলইডি টেলিভিশন ও ট্রফি প্রদান করা হয়।