মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া?

বলিউডের বহুল আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ জুটির প্রেমের খবর কারো অজানা নয়। গত বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসবেন এমন গুঞ্জন উঠেছিল। এরপর জানা যায়, ২০২০ সালে সাত পাকে বাঁধা পড়বেন এই প্রেমিক যুগল।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম স্পটবয় জানিয়েছে মধুচন্দ্রিমার জন্য জায়গা খুঁজছেন তারা।

একটি সূত্র স্পটবয়কে বলেন, ‘আলিয়া-রণবীর মধুচন্দ্রিমার জন্য লোকেশন খুঁজছেন। এখন পর্যন্ত তারা কয়েকটি দেশের কথা বলেছেন। এ তালিকায় রয়েছে—সুইজার‌ল্যান্ডের জিস্ট্যাড, মার্কিন যুক্তরাষ্ট্রের বাহাম দ্বীপপুঞ্জ ও ফিনল্যান্ড। নিঃসন্দেহে তাদের পছন্দ দারুণ। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়!’
এর আগে সংবাদমাধ্যমটি জানিয়েছিল, রণবীর কাপুরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুর কৃষ্ণরাজ প্রপার্টিতে বাড়ির কাজ শুরু করেছেন। তা দ্রুত এগিয়ে যাচ্ছে। কারণ তারা চাইছেন এই বাড়িতে রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনা হোক।

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। প্রযোজনা করছেন করন জোহর। আরো অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। ট্রিলোজি এই সিরিজের প্রথম সিনেমা গত বছর মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। চলতি বছরের মাঝামাঝিতে এটি মুক্তির কথা রয়েছে।