কেশবপুর আসনের উপনির্বাচনে প্রার্থী হতে চান শাবানার স্বামী ওয়াহিদ সাদিক

যশোরের কেশবপুর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে আগ্রহী চলচিত্র নায়িকা শাবানা সাদিকের স্বামী ওয়াহিদ সাদিক।

মঙ্গলবার দুপুরে উপজেলার বড়েঙ্গা গ্রামে তাদের নিজ বড়িতে সংবাদ সম্মেলনে একথা জানান। এসময় সাংবাদিকদের সামনে ওয়াহিদ সাদিক উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ায় ঘোষনা দেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাথে তাদের দেখা হয়েছে। তাঁর গ্রিন সিগনাল পেয়েই উপনির্বাচনে অংশগ্রহন করতে কেশবপুরে এসেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে কেশবপুরে প্রতিটি রাস্তা, স্কুল কলেজ এবং মসজিদ, মন্দিরের ব্যাপক উন্নয়ন করা হবে। কেশবপুরে ট্রেন লাইনের ব্যবস্থা করা হবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, কেশবপুরের সাবেক সংসদ সদস্য অব্দুল হালিম, যুবলীগ নেতা আল হেলাল, টিপু সুলতান প্রমুখ। এদিন বিকেলে চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক ও চলচিত্র নায়িকা শাবানা সাদিক বড়েঙ্গা গ্রামে জনসভায় বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি মোতাহার হোসাইন, কেশবপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপিত কে এম কবির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, সাংবাদিক দিলীপ মোদক, তন্ময় মিত্র বাপি, আ শ ম তাইফুর রহমান, এম আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য, কেশবপুরের সংসদ ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক গত ২১ জানুয়ারি মৃত্যুবরন করেন। যে কারনে এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।