যশোরে বাকিতে সিগারেট না দেয়ায় দোকান ভাংচুর

বাকিতে সিগারেট না দেয়ায় ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালের সামনে সন্ত্রাসীরা একটি চায়ের দোকান ভাংচুর ও লুটপাট করেছে। এসময় একটি এ্যাম্বুলেন্সও ভাংচুর করা হয়।

শনিবার দুপুরে হাসপাতালের প্রধান ফটকের সামনে আর.এ টাওয়ারে আলমের মার্কেটের সুন্দরবন বেকারির সামনে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাসপাতালের প্রধান ফটকের সামনে ঘোপ নওয়াপাড়া রোডের রিপনের ছেলে পিয়ার চা বিক্রি করছিলো। এসময় আলমের মার্কেটের ভিতর থেকে আশিক নামে এক সন্ত্রাসী বাকিতে সিগারেট আনতে রিন্টু নামে এক যুবককে পিয়ারের দোকানে পাঠায়। দোকানি পিয়ার-রিন্টুকে বাকিতে সিগারেট না দেয়ায় আশিক এসে পিয়ারকে গালিগালাচ করে। এর প্রতিবাদ করায় রাজু ও শাকিবের নেতৃত্বে ৭/৮ জনের একদল সন্ত্রাসী পিয়ারের দোকানে হামলা চালিয়ে ভ্চাুর ও লুটপাট করে। এসময় সন্ত্রাসীরা দোকান উল্টিয়ে ফেলে দেয়। দোকানের সব মালামাল রাস্তার উপর ছুড়ে ফেলে ও ক্যাশ থেকে নগদ প্রায় ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এর কিছু সময় পর একই সন্ত্রাসীরা হাসপাতালের সামনে একটি এম্বুলেন্সও ভাংচুর করে। হাসপাতালের সামনে দিয়ে চলাচলরত পথচারিসহ আশপাশের দোকানিরা ভাংচুরের ঘটনা প্রত্যক্ষ করে।

হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনার বিষয়ে কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।