কোয়ারেন্টিনে ভারতীয় তারকা ক্রিকেটার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে বিদেশ সফর করে এসেছেন শিখর ধাওয়ান। এসেই নিয়মানুযায়ী কোয়ারেন্টিনে চলে গেছেন তিনি। সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক ভিডিওতে এর অভিজ্ঞতাও জানিয়েছেন ভারতের বাঁহাতি ওপেনার।

রাজধানী নয়াদিল্লি থেকে ৭০ কিলোমিটার দূরে এক কোয়ারেন্টিন সেন্টারে আছেন ধাওয়ান। সম্প্রতি করোনা আক্রান্ত দেশ জার্মানি থেকে ঘুরে এসেছেন তিনি। প্রাণঘাতী এ ভাইরাস নিয়ে ভারতীয় সরকারের ব্যবস্থাপনার প্রশংসা করেছেন ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা ওই ভিডিওতে ধাওয়ান বলেন, শহর থেকে ৭০ কিলোমিটার দূরে সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পুরো ভবন জীবাণুমুক্ত করা হয়েছে। দিল্লি পুলিশ, মন্ত্রী-সবাই এখানে আছেন। নিজেদের কাজ ও দায়িত্ব সবাই সুচারুরুপে পালন করছেন।

তিনি জানান, করোনা আতঙ্কে দেশে ফেরা নিয়ে ভয়ে ছিলেন। কিন্তু এসে দেখেছি সরকারি ব্যবস্থাপনায় কোয়ারেন্টিনের অবস্থা বেশ সন্তোষজনক।

বাঁহাতি ওপেনার বলেন, সবাইকে আলাদা ঘর দেয়া হয়েছে। খাওয়ার পানি, সুস্বাদু খাবার, নতুন স্যান্ডেল, মশা তাড়ানোর ওষুধ সরবরাহ করা হয়েছে। অন্যান্য সব প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। সব ব্যবস্থাই করেছে কেন্দ্রীয় সরকার।