যশোরে ইজিবাইক চুরির তিন দিন পর উদ্ধার, তিন চোর গ্রেপ্তার

jessore map

যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের কাজী নজরুল ইসলাম কলেজের পার্শ্ব থেকে ইজিবাইক চুরি করার অভিযোগে তিন চোর গ্রেফতার হয়েছে। এ সময় তাদের দখল হতে দু’টি ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত চোরেরা হচ্ছে, যশোর শহরের আরবপুর খোয়ারাস্তা এলাকার আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম সহোদর সিদ্দিকুর রহমান ও সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বাসিন্দা বর্তমানে আরবপুর খোয়ার রাস্তার মোড়ের বসবাসকারী দাউদ হোসেনের ছেলে সিরাজ।

এঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানজায়, সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের কাজী নজরুল ইসলাম কলেজের পার্শ্বে লিয়কত আলী নিজে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১ এপ্রিল দুপুরে লিয়াকত আলী তার ইজিবাইক বাড়িতে রেখে খাবারের জন্য পার্শ্বে যায়। সংঘবদ্ধ চোরেরা লিয়াকত আলীর বাড়ি হতে তার ইজিবাইক চুরি করে সটকে পড়ে। পরে লিয়াকত আলী বিভিন্ন স্থানে খোঁজা খুজির এক পর্যায় শুক্রবার বিকেলে শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় তার ইজিবাইকের সন্ধান পেয়ে কোতয়ালি মডেল থানা পুলিশকে জানালে পুলিশ দু’টি ইজিবাইক উদ্ধার করে। এ সময় চোর চক্রের সক্রিয় সদস্য সিরাজ, রবিউল ইসলাম ও সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করে। পরে তাদের বিরুদ্ধে ইজিবাইক চুরির অভিযোগে মামলা দায়ের রুজু করে আদালতে সোপর্দ করা হয়।