হ্যাকারদের জ্বালায় টুইটার ছাড়লেন ওয়াকার

পাকিস্তানের সাবেক কিংবদন্তি পেসার এবং বর্তমান জাতীয় দলের বোলিং কোচ ওয়াকার ইউনুসের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এরপর তার অ্যাকাউন্ট থেকে লাইক দেওয়া হয়েছে অশ্লীল ভিডিওতে। এর আগেও তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। ক্ষোভে তাই সামাজিক মাধ্যম থেকে বিদায় নিয়েছেন ওয়াকার।

টুইটার ছাড়ার আগে অবশ্য নিজের টুইটারেই বিদায় নেওয়ার কথা জানিয়েছেন ব্যাটসম্যানদের বুকে কাঁপন তোলা সাবেক এই পেসার। শুক্রবার সকালে টুইটারে ভিডিও পোস্ট করে বলেন, সামাজিক মাধ্যমে আর কখনও তাকে দেখা যাবে না।

টুইটার অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ব্যাপারে তিনি বলেন, ‘খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি, সকালে ঘুম থেকে উঠে দেখলাম আমার টুইটার হ্যাক হয়েছে। নিম্নরুচির ভিডিও লাইক করা হয়েছে অ্যাকাউন্ট থেকে। এটা খুবই লজ্জার ব্যাপার। আমার পরিবারের কাছে এটা খুব অস্বস্তির। সামাজিক মাধ্যমকে মানুষের সঙ্গে যোগাযোগের মাধ্যম ভাবতাম। কিন্তু হ্যাকিংয়ের পাল্লায় পড়ে আমি নিজেকে সামাজিক মাধ্যম থেকে সরিয়ে নিচ্ছি। আমার পরিবারও তাই চায়।’

ওয়াকার ইউনুস পাকিস্তানের হয়ে ৮৭ টেস্টে ৩৭৩ উইকেট এবং ২৬২ ওয়ানডেতে ৪১৬ উইকেট নিয়েছেন। আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ করে কোচিংয়ে নামেন তিনি। পাকিস্তানের হেড কোচের দায়িত্ব পালন করেছেন এর আগে। এখন তিনি মিসবাহ উল হকের অধীনে পেস বোলিং কোচের দায়িত্বে আছেন।