যশোরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে সহিদুল ইসলাম গাজী

ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর পৌর শাখার সাধারণ সম্পাদক মো: সহিদুল ইসলাম গাজী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়ে।

মো: সহিদুল ইসলাম গাজী বলেন, মহামারিতে বিপর্যস্ত এ বছর প্রকৃত অর্থে কোন মানুষের মনে আনন্দ না থাকলেও মুমিন মুসলমানদের প্রকৃত আনন্দ হচ্ছে আল্লাহর তা’য়ালার নির্দেশ মানার মধ্যে।

তিনি বলেন, সকল প্রকার ফেৎনা-ফাসাদ ছেড়ে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা নেয়া ও সকল ভেদাভেদ ভুলে সকলকে মানবতার কল্যাণে কাজ করা উচিত।

মো: সহিদুল ইসলাম গাজী বলেন, এ বছর এমন এক মুহুর্তে পবিত্র ঈদুল আজহা উদযাপন হচ্ছে, চলমান মহামারী করোনা ভাইরাস তার পর আবার যোগ হয়েছে দেশের বিভিন্ন জেলায় বন্যা। পরিস্থিতি এমন অবস্থায় আমি মনে করি মধ্যবিত্তদের অনেকে এবার কোরবানী দিতে পারছেনা। তাই আমাদের উচিত আমরা যারা পশু কোরবানি দিবো আমাদের আশেপাশে খোজ খবর নিয়ে তাদের বাসায় যতটুকু সম্ভব মাংস পৌছে দিব। আরও একটা বিষয় খেয়াল রাখা প্রয়োজন, কোরবানি পশুর বর্জ্য রক্ত ময়লা যেখানে সেখানে ফেলবো না। পরিস্কার পরিছিন্নতা ঈমানের অঙ্গ চরমমোনাই পির সাহেব জিন্দাবাদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ জিন্দাবাদ।