এবার চলচ্চিত্রে পূর্ণিমা বৃষ্টি

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক নতুন নায়িকার আবির্ভাব হচ্ছে। তাদের কেউ চলচ্চিত্রে কাজ করছেন কেউবা আবার হারিয়ে যাচ্ছেন। যাওয়া আসার মিছিলে যোগ হলো আরও একটি মিষ্টি মুখের। নাম তার পূর্ণিমা বৃষ্টি।

‘গিরগিটি’চলচ্চিত্রের দ্বিতীয় লটের শুটিংয়ে প্রধান নায়িকা চরিত্রে কাজ করবেন তিনি। ছবির পরিচালক সৌরভ কুন্ডু বিষয়টি নিশ্চিত করেছেন।

‘গিরগিটি’চলচ্চিত্রে তাসকিন রহমান ও এবিএম সুমনের বিপরীতে দেখা যাবে পূর্ণিমা বৃষ্টিকে।

এ ব্যাপারে নতুন নায়িকা পূর্ণিমা বৃষ্টি বললেন, ‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়েই ছবির গল্প। চ্যালেঞ্জ রয়েছে অনেক। আমার চরিত্রটিতে অভিনয়ের সুযোগ আছে। এমন একটি ছবির মাধ্যমে বড় পর্দায় আমার অভিষেক হবে এটা আমার জন্য অনেক পাওয়া।

এবিএম সুমন এবং তাসকিন রহমান অভিনয় করছেন ‘গিরগিটি’র প্রধান দুটি চরিত্রে। তাদের বিপরীতে থাকছেন দুজন নায়িকা। এর মধ্যে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা।

ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই চলচ্চিত্রে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, ফকরুল বাসার, হামিদুর রহমান প্রমুখ।

এর আগে গ্রামীণফোন, রঙ বাংলাদেশ, প্যারাসুট, প্রাণ, গোদরেজ, মার্কস, ডানো, লাভেলো, ম্যাগি, লেক্সাস, গ্লাক্সোস, অলটাইমসহ বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন পূর্ণিমা বৃষ্টি।