এবার ‘কমেডি ক্যুইন’ ভারতীর ফ্ল্যাটে হানা দিল এনসিবি

বলিউডের মাদক মামলায় এবার কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়িতে হানা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, মুম্বইয়ের ফ্ল্যাটে এদিন হানা দেয় এনসিবি। হর্ষ লিম্বাচিয়া ও ভারতী সিংয়ের ফ্ল্যাট ছাড়াও আন্ধেরি, লোখান্ডাওয়ালা ও ভারসোভা এলাকাতেও তল্লাশি চালায় এনসিবি।

দ্য কপিল শর্মা শো-তে একটি কমেডি রোলে অভিনয়ের কাজ করছে। পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শোতেও সঞ্চালকের ভূমিকায় রয়েছেন কমেডি ক্যুইন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে ও অন্যান্য টিভি শোতেও দেখা গিয়েছে ভারতীকে। ভারতীয় টেলিভিশনে ভারতীর মুখ অতিপরিচিত।

এর আগে, মাদকচক্র যোগে অর্জুন রামপালের নামও জড়িয়েছে। বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানাও দিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর প্রেমিকা গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস-সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি। মাদকচক্র যোগে গ্রেফতার হয় অর্জুনের বন্ধু পল বার্টেল। এনসিবি আদিকারিকদের সমনের ভিত্তিতে দক্ষিম মুম্বইয়ের বালার্ড এস্টেটের অফিসে হাজিরা দিয়ে হয়েছিল প্রেমিকা-সহ অর্জুন রামপালকে। প্রসঙ্গত, অর্জুনের বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেফতার করা হয়েছে অভিনেতার চালককে। বাজেয়াপ্ত করা হয়েছে অর্জুনের ব্যক্তিগত মোবাইল ফোন-সহ বাড়ির যাবতীয় গ্যাজেটস।

অন্যদিকে, মাদক মামলায় নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)-র হাতে ধৃত বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদের শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও। ANI ট্যুইটারে জানিয়েছে, ‘মাদক মামলায় গতকাল গ্রেফতার হয়েছিলেন চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও চারজন মাদক পাচারকারী। তাদের মেডিক্যাল পরীক্ষা-নীরিক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আর NCB ফিরোজ নাদিয়াদওয়ালাকেও সমন পাঠিয়েছে।’

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদকযোগের অন্ধকারময় দিকটি ধরা পড়ে। তারপর থেকেই বলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম জড়িয়ে পড়েছে। প্রথম সারির নায়ক-নায়িকাদেরও তলব করেছে এনসিবি। সেই তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোণ, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা, রকুলপ্রীত সিংও।