বিএনপির নেতারাও এখন করোনার টিকা নিচ্ছেন: মতিয়া

motia chowdhury
ফাইল ছবি

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, দেশে যাতে করোনার টিকা না আসে সেই ষড়যন্ত্র শুরু করে বিএনপি। কিন্তু তারা সফল হননি। অবশেষে বিএনপির নেতারাও এখন করোনার টিকা নিচ্ছেন। আর এখানেই প্রধানমন্ত্রীর সাফল্য।

মঙ্গলবার দুপুরে শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে ১ হাজার ২শ’ টি কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন। তাই বিশ্বে অনেক দেশ যখন টিকা পাচ্ছে না, তখন তার বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশের মানুষ করোনার টিকা পাচ্ছেন।

আওয়ামী লীগের এই নেত্রী বলেন, প্রধানমন্ত্রী বালিশে মাথা দিয়ে চিন্তা করেন তিনি মানুষকে কিভাবে দেবেন। তিনি পরহেজগার। তাই মানুষকে দেয়ার ভাবনা ভাবেন। অন্যদিকে চোরের নিয়ত চুরি করা। তাই বিএনপি নেত্রী বেগম জিয়া এতিমদের টাকা চুরি করেন। এটাই দুই নেতার মধ্যে পার্থক্য।

মতিয়া চৌধুরী আরও বলেন, একের পর এক ভাতা দিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, প্রতিবন্ধীসহ আরও কত রকম ভাতা। করোনাকালে কোটি মানুষের হাতে আড়াই হাজার করে টাকা তুলে দেওয়ার কথা উল্লেখ করে আওয়ামী লীগের এই নেত্রী বলেন- শেখ হাসিনার হাতে যখন দেশ, নিরাপদ তখন বাংলাদেশ।

সভায় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ফেরদৌস আহমেদ, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ওসি মুুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান রেজাউল হক হীরাসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।