১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার

nasir
সাবেক প্রেমিকা বামে, নববধূসহ নাসির ডানে

বিয়ে নিয়ে বিতর্কের মুখে গণমাধ্যমের সঙ্গে গতকাল বুধবার সংবাদ সম্মেলনে কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। তারা দাবি করেছেন, আমরা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আমরা আইনগতভাবে, ধর্ম অনুযায়ী বিয়ে করেছি।

নাসির বলেন, ‘আমি ওর (তামিমা) ব্যাপারে আমি সব জানতাম। ওর আগে বিয়ে হয়েছে, বাচ্চা আছে। ডিভোর্স হয়েছে। বিয়ের আগে লিগ্যাল ডিভোর্স পেপার দেখেই বিয়ে করেছি।’ আর তামিমা দাবি করেন, ‘রাকিবের সঙ্গে তালাকের জন্য ২০১৬ সালে আবেদন করি এবং ২০১৭ সালে তা সম্পন্ন হয়েছে।

এদিকে, তাদের সংবাদ সম্মেলনের পরই এই ঘটনায় নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহ। সুবাহ হাজির হলেন তামিমার পাসপোর্টের কপি নিয়ে। ২০১৮ সালের এই পাসপোর্ট কপিতে দেখা যায় তামিমার স্বামীর নামের পাশে রাকিব লেখা একই সাথে জরুরি প্রয়োজনে যোগাযোগ নম্বরও রাকিবের।
বিষয়টি নিয়ে সুবাহ এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কিছু প্রমাণ দিলাম। জানি না ঘটনা আসল কিনা। যাচাই করুন রাকিব ভাইয়াকে ফাঁসানো হচ্ছে এবং হবে। তামিমার পাসপোর্ট ২০১৮ সালের স্বামীর নাম দেয়া রাকিব হাসান। তাহলে ১৬ সালের জাল তালাকনামা আবার কিসের?’