কবে বিয়ে করছেন দেবলীনা?

ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অন্যতম আলোচিত প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য। বিগ বসের ১৩তম মৌসুমের প্রতিযোগী ছিলেন তিনি, আর সদ্য শেষ হওয়া এ শোতে এজাজ খানের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন দেবলীনা। তবে ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ পেলে পুরুষ-ভক্তকুলে হতাশা ছড়ায়। গুঞ্জন, শিগগিরই প্রেমিককে বিয়ে করতে চলেছেন দেবলীনা। এটা কি সত্য?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘সাথ নিভানা সাথিয়া’ অভিনেত্রী পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, এ বছর তিনি বিয়ে করছেন না। তাহলে কবে বিয়ে করছেন? উত্তরে এ টিভি সুন্দরী বলেন, ২০২২ সালে, অর্থাৎ আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন। দেবলীনা জানান, বিয়ের ভাবনা তাঁর মাথায় আছে, কিন্তু সেটা এ বছর নয়।

বলিউড লাইফকে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনার ভাষ্যে বিয়ের পরিকল্পনা এমন, ‘আমি জানি না কে এ কথা ছড়িয়েছে যে ২০২১ সালে বিয়ে করব। হ্যাঁ, বিয়ের ভাবনা আমাদের মাথায় রয়েছে। ২০২২ সালে আমরা বিয়ে করতে পারি। আমি মনে করি, বিয়েটা ভাগ্যের ব্যাপার। পরিণয় কবে হবে, তা শুধু বিধাতা জানেন।’

তো, হবু বর সম্পর্কে তো কিছু ইঙ্গিত দেবেন দেবলীনা। দিলেনও। বললেন, ‘সে বিনোদন অঙ্গনের নয়। সে খুবই সাধারণ আর তার চাওয়া-পাওয়াও গোছানো। আমিও খুব সাধারণ মেয়ে, সাধারণ জীবনযাপন করি।’

বিগ বসের এবারের মৌসুমের একটি পর্বে দেবলীনা প্রকাশ করেছিলেন, তিনি সম্পর্কে জড়িয়েছেন। ভালোবাসা দিবসের বিশেষ পর্বে রাহুল বৈদ্য, জান কুমার সানু ও তোশি সাবরিদের সঙ্গে একটি সেশন হয়েছিল, সেখানে এ তিন জন একটি প্রেমের গান গাইলে কান্নায় ভেঙে পড়েন দেবলীনা। যখন সঞ্চালক সালমান খান কান্নার কারণ জানতে চান, তখন দেবলীনা বলে দেন, প্রেমিককে খুব মিস করছেন তিনি। কে সেই সৌভাগ্যবান, তা অবশ্য জানতে অপেক্ষা করতে হবে!