মা হচ্ছেন সোনালী চৌধুরী

জুন মাসে সম্ভাব্য তারিখ। কলকাতার অভিনেত্রী সোনালী চৌধুরী থাকছেন মায়ের কাছে। ছোট পর্দা থেকে খ্যাতি পাওয়া টালিগঞ্জের অভিনেত্রী সোনালী চৌধুরী ও স্বামী রজত ঘোষ দস্তিদারের ঘরে আসছে নতুন সদস্য।

টাইমস অফ ইন্ডিয়া’তে দেওয়া এক সাক্ষাৎকারে সোনালী বলেন, “সুখবরটি পেয়েছি দূর্গা পুজার সময়। তখন আমি মেগা-সিরিয়াল ‘কনে বউ’ করতে ব্যস্ত। মাতৃত্বকালীন ছুটি নেওয়ার আগ পর্যন্ত কয়েক মাস কাজ করেছি। এখন বাসায় থাকছি মায়ের সঙ্গে।”

অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি আরও বলেন, “দেহের ভেতর সন্তান বেড়ে ওঠার অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা চলে না। পৃথিবীর সেরা অনুভূতি। যদিও আমাদের অনেক খারাপ সময় গিয়েছে। তারপরও প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি।”

“বাসার সবাই আমাকে খুবই আদর-যত্ন করছে। আমার স্বামী তো খেলোয়াড়। ‘ফিট’ থাকার জন্য সবসময় সে কড়া নজরে রাখতো। এখন আর সেসবের বালাই নেই। মিষ্টি খুব পছন্দ আমার। সাধারণত খেতাম না। এখন আমি আনন্দের সঙ্গে মিষ্টি খেতে পারছি।”

তিনি আরও বলেন, “শারীরিক তেমন কোনো সমস্যা নেই। মানসিকভাবে স্থির থাকতে ইয়োগ চলছে। রান্নাও করছি। এটা আমাকে চাপ মুক্ত রাখে। তাছাড়া মন হালকা রাখতে ওটিটি প্ল্যাটফর্মে রোমান্টিক-কমেডি ছবিও দেখছি প্রচুর।”

লকডাউনের আগে এই অভিনেত্রী পার্থ সারথী জোয়ার্দারের ‘ভোরের পাখি’ ছবির কাজ শেষ করেছেন।

সোনালী বলেন, “ছবির ‘ডাবিং’য়ের কাজ এখনও বাকি। ছুটিতে থাকলেও শারীরিক-ভাবে সুস্থ আছি। তাই ডাবিংয়ের সময় দিলে কাজ করতে কোনো অসুবিধা হবে না।”