ক্রিকেট দল ও নিজের ক্যারিয়ার নিয়ে যা বললেন শাহরুখ

বলিউডে কিং খান শাহরুখের অবদান কার না জানা। এখনো ভারতীয় সিনেমায় ভক্তদের বেশ বড় একটি জায়গা জুড়ে রয়েছেন শাহরুখ। তবে শুধু সিনেমা নয় শাহরুখের ক্রিকেটপ্রীতির সুনামও আছে।

ক্রিকেটের সব থেকে বড় ঘরোয়া টুর্নামেন্ট আইপিলে রয়েছে তার মালিকানাধীন একটি দল। কলকাতা নাইট রাইডার্স নাম তার। এই দল ও ক্রিকেট প্রসঙ্গে সম্প্রতি ভক্তদের এক প্রশ্নে বেশ বিপাকে পড়েছেন বলিউড বাদশাহ।

দিন কয়েক আগে টুইটারের প্রশ্ন-উত্তর নামক একটি পর্বে শাহরুখকে ভক্তরা তাদের মনের নানা প্রশ্ন করেন। এরই মাঝে এক অনুরাগী প্রশ্ন করে বসেস, আসন্ন আইপিএলে কলকাতাকে চ্যাম্পিয়ন করা অথবা নিজের পরবর্তী কোনো সিনেমায় বক্স অফিসে ৬০০ কোটি রুপি তোলা এই দুটির মধ্যে কোনটি বেঁছে নেবেন শাহরুখ?

বেশ জটিল এই প্রশ্নের অবশ্য উত্তরটা সরাসরি দেওয়া হয়নি শাহরুখের। তিনি জানান কখনোই নৈব্যক্তিক প্রশ্নের উত্তরে ভালো ছিলাম না আমি। চাই বিকল্পে থাকা সবগুলো উত্তরই যেন সঠিক হয়।

প্রসঙ্গত, বছর তিনেক দীর্ঘ বিরতি শেষে আবারো সিনেমার শুটিং সেটে ফিরেছেন শাহরুখ। চলতি বছরের শুরু থেকেই ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। অপরদিকে চলতি মাসের ৯ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে দুনিয়ার সব থেকে বড় ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। এবারো দারুণ কিছুর প্রত্যাশায় মাঠে নামতে যাচ্ছে শাহরুখের কলকাতা।