বানশালী-দীপিকার দ্বন্দ্ব, অভিনেত্রীকে ফেরালেন পরিচালক

deepika padukone - dipika

সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি ভালোই ছিলো। চরিত্র যাই হোক না কেন, বানশালীর পছন্দের তালিকার শীর্ষে নাম থাকত দীপিকারই। কিন্তু এবার সেই সম্পর্কে চিড় ধরল। বর্তমান পরিস্থিতি যেন সেদিকেই ইঙ্গিত করছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর, দীপিকার আপমাকিং ছবি ‘দ্রৌপদী’তেও পরিচালক হিসেবে বানশালীকেই চান। কিন্তু বিখ্যাত এই পরিচালক নাকি তাতে রাজি হননি!

‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’। পরিচালক-অভিনেত্রীর জুটিতে তিনটি ছবিই বক্সঅফিসে ঝড় তুলেছিল। কিন্তু হঠাৎ করে এমন কী হল যে সুপারহিট সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ল?

ঘটনার সূত্রপাত হয় বানশালীর ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রজেক্টের ঘোষণার পর থেকেই। নিজের নতুন প্রজেক্টের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই দীপিকা ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় তাকেই বেছে নেবেন বানশালী। কিন্তু বাস্তবে দেখা যায় অন্য ছবি। পর্দায় আলিয়া ভাটকে দেখা যাবে প্রধান চরিত্রে।

এরপরও অবশ্য দীপিকা চান তাঁর স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করুন বানশালীই। কারণ তার বিশ্বাস, পর্দায় নিখুঁতভাবে ইতিহাস, সাহিত্য কিংবা পুরানকে সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন ‘দেবদাস’ খ্যাত পরিচালকই। কিন্তু সমস্যা হল দীপিকার প্রস্তাবে নাকি সায় দেননি বানশালী।