খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া ও প্রার্থনা কর্মসূচি ঘোষণা

mirza fokrul
ফাইল ছবি

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় আগামীকাল জুমার নামাজের পর সারাদেশে মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনার কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

বৃহস্পতিবার সকালে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, আগামীকাল শুক্রবার পবিত্র জামাতুল বিদার দিন আছে। সারাদেশে সব মসজিদ, বিভিন্ন প্রার্থনালয় যেগুলো আছে অন্যান্য ধর্মের, সেগুলোতে আমাদের সব ইউনিটগুলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠান করবেন, প্রার্থনা সভা করবেন। আমি সব ইউনিটের নেতা-কর্মীদের প্রতি অনুরোধ করছি যে, তারা যেন জনগণকে নিয়ে দেশনেত্রীর রোগমুক্তির জন্য দোয়া চান।

সারাদেশে করোনাভাইরাসে মারা যাওয়া বিএনপি নেতা-কর্মীদের পরিবারকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার দিতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মহানগর বিএনপির ১০ নেতাকর্মীর পরিবারের সদস্যদের হাতে ঈদের উপহার তুলে দেন বিএনপি মহাসচিব।

এ পর্যন্ত সারা দেশে বিএনপির ৪২৫ জন নেতা-কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও বক্তব্য দেন।

অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মুন্সি বজলুল বাসিত আনজু, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, যুবদলের এসএম জাহাঙ্গীর, ছাত্রদলের ফজলুর রহমান খোকন, বিএনপির আতিকুর রহমান রুমন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।