৩ আসনের উপনির্বাচনে প্রার্থী দিল জাপা

ঢাকা-১৪ আসনে দলটির মনোনয়ন পেয়েছেন মোস্তাকুর রহমান মোস্তাক, সিলেট-৩ আসন থেকে লাঙ্গল পেয়েছেন মোহাম্মদ আতিকুর রহমান আতিক এবং কুমিল্লা-৫ আসনে দলটির প্রার্থী হয়েছেন মো. জসিম উদ্দিন।

বুধবার বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় পার্টির আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। এরপর মনোনীত প্রার্থীদের তালিকা ঘোষণা করে জাপা।

গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় অন্যদের মধ্যে দলটির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান, অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা উপস্থিত ছিলেন।

এদিকে নির্বাচন কমিশনের পক্ষ থেকে ১৪ জুলাই এই তিন আসনে ভোট গ্রহণের দিন ধার্য করা হয়। তবে সে দিন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী হওয়ায় ভোটগ্রহণের দিন পরিবর্তনের জন্য মঙ্গলবার ইসিতে স্মারকলিপি দিয়েছে দলটি।