শ্রীময়ী-কাঞ্চনের ভিডিও ভাইরাল

কলকাতার জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিকের গালে চুমু খাচ্ছেন শ্রীময়ী চট্টরাজ! এমনই এক ভিডিও প্রকাশ্যে এলো এবার। ভিডিওতে ‘টুম্পা’র অবতারে দেখা গিয়েছে কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ীকে। তার সঙ্গে নাচতে দেখা গিয়েছে অভিনেতা কাঞ্চনকে।

ভিডিওটি প্রকাশ্যে এনেছেন বাংলার অন্যতম কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহা। ক্যাপশনে লিখেছেন, বাহ কাঞ্চন দা এবং তার বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।ইতিমধ্যেই ভাইরাল ভিডিওটি। শেয়ারের সংখ্যা কয়েক হাজার।

এ প্রসঙ্গে স্যান্ডি সাহা বলেন, এই নাচটা আচমকাই চোখে পড়ল, তাই শেয়ার করলাম। তাদের মধ্যে যে কেমিস্ট্রিটা দেখলাম, সেটা অনবদ্য। শোভন বৈশাখী লাইট তো মানুষই বলছেন। আমি আর নতুন করে কী বলবো।

স্যান্ডির সংযোজন, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় নিজের কথা বলেছেন। শ্রীময়ী এক কথা বলেছেন। কে ঠিক কে ভুল জানি না। ঠিক বেঠিক আমি বিচার করার কেউ নই। বাকিরাও দেখছে, আমিও দেখছি। ফাটাফাটি নেচেছেন দুজনে।

শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি এখন ‘টক অফ দ্য টাউন’। এমনকী ঘটনায় আইনি পদক্ষেপ নিয়েছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি। পাল্টা এফআইআর করেছেন কাঞ্চন মল্লিকও। কাঞ্চনের স্ত্রী পিঙ্কির অভিযোগ প্রসঙ্গে বলতে গিয়ে শ্রীময়ী বলেন, ঘনিষ্ঠতা থাকলেও কাঞ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক নেই। তার দাবি, বিধায়ক ও অভিনেতা কাঞ্চনের স্ত্রী যা বলছেন তেমন কিছু হয়নি।

অভিনেত্রীর পাল্টা অভিযোগ, রাতে কাঞ্চন ও আমি পিঙ্কির সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। সেখানে পিঙ্কি আমাদের উপর চিৎকার করতে থাকেন।

পিঙ্কির দাদা তথা কাঞ্চন মল্লিকের শ্যালক তাদের মারতে যান বলেও অভিযোগ শ্রীময়ীর। তার দাবি, পিঙ্কির নিজস্ব কোনো অস্তিত্ব নেই। এসব করে জনপ্রিয় হওয়ার চেষ্টা করছেন তিনি।

এদিকে পিঙ্কি বলেন, সংবাদমাধ্যমে মুখ খোলার পর চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে আমার উপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সংবাদমাধ্যমে মুখ খোলায় আমায় হুমকি দেন তারা।

পিঙ্কি জানান, সেই সময় সঙ্গে ছিলো তাদের আট বছরের পুত্র সন্তান। তার সামনেই দু’পক্ষের বাকবিতণ্ডা চলে বলে অভিযোগ। ভিডিওটি