মন খুলে বাঁচতে পারার নাম জীবন: জয়া

Actor

দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অসাধারণ অভিনয়শৈলী দিয়ে তিনি সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন। চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রীর জন্মদিন ছিল গতকাল।

বরাবরের মতো এবারও পরিবারের সদস্যদের সঙ্গেই জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। সাধারণত প্রতি জন্মদিনে মা আমার পছন্দের খাবার রান্না করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। এ ছাড়া জন্মদিনের আগের রাত থেকে শুরু করে পরদিন সারাদিন ভক্ত ও ভালোবাসার মানুষেরা শুভেচ্ছা জানিয়েছে। সবাই আমাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব সুন্দর করে নানা কথা লিখেছেন। অনেকের লেখায় আন্তরিকতা আর মমতা ছিল। সত্যিকারের ভালোবাসা এমন দিনেই টের পাওয়া যায়।

ভক্তদের কারণেই তো আমি আজকে জয়া হয়েছি। তারা না থাকলে আমিও নেই। ভক্তদের ভালোবাসায় আমি প্রতিনিয়ত আপ্লুত হই। তাই দর্শকের কথা মাথায় রেখে ভালো গল্পের ভালো সিনেমায় অভিনয় করি। সবাই আমার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ যেন আমায় সুস্থ রাখেন, ভালো রাখেন। যাতে করে ভক্ত-দর্শকদের ভালো ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারি।

আমি মনে করি, মন খুলে বাঁচতে পারার নাম জীবন। জীবন উদযাপনের। জীবন উপভোগের। আমি চেষ্টা করি সময়ের সঙ্গে চলতে। তাই তো সামাজিক যোগাযোগমাধ্যমে যেমন আমার ছবি পোস্ট করি, ঠিক তেমনি সামাজিক নানা বিষয় নিয়েও নিজের মতামত প্রকাশ করি।

আদনান আল রাজিবের পরিচালনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছি। কিছু বাধ্যবাধকতা থাকায় পণ্যটি নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে পারছি না। তবে দীর্ঘদিন পর ভালো একটি কাজ হয়েছে এটি বলতে পারি। নির্মাতা আদনানের সঙ্গে এবার প্রথম কাজ করলাম। দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি বিজ্ঞাপনটি সবার পছন্দ হবে।