শেখ হাসিনার মৃত্যুর পর আ’লীগের অস্তিত্ব থাকবে না : কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নোয়াখালীর মানুষ বলে শেখ হাসিনা একা কী করবেন? অনেকে বলেন, শেখ হাসিনা ছাড়া দলে কেউ অপরিহার্য নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যুর পরে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না।

৬ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। শেখ হাসিনা ছাড়া দেশের মানুষকে ভালোবাসার মতো আর কেউ নেই।

গরিব মানুষের পক্ষে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। সারাবিশ্বে তিনিই একমাত্র গৃহহীন মানুষের জন্য ঘর নির্মাণ করে দিয়েছেন। প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আপনি যাকে ইচ্ছে তাকে দিয়ে একটা কমিটি দেন।

অন্য কাউকে দায়িত্ব দিলে কাজ হবে না। করোনাকে অজুহাত হিসেবে না দেখে দয়া করে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি দিন। আপনি যাকে দায়িত্ব দেবেন আমরা তাকেই মেনে নেব। আমরা নোয়াখালীর আওয়ামী লীগের গুণগত পরিবর্তন চাই।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, আপনি চাইলে এক সপ্তাহের মধ্যে কোম্পানীগঞ্জে শান্তি ফিরে আসবে। আপনি এই অঞ্চলের অভিভাবক তাই এই দায়িত্ব আপনার ওপর পড়ে। এখানে শতাধিক নেতাকর্মী মামলা হামলার শিকার হয়েছে। কোম্পানীগঞ্জে শান্তি ফেরাতে যা করা লাগে আমি তাই করব।