এবার মেসিকে নিয়ে গাইলেন হিরো আলম

Messi

কোপা আমেরিকার ফাইনালে ১৪ বছর পর মুখোমুখি হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। বাংলাদেশের ফুটবল ভক্তদের একটা বড় অংশই এই দুই দেশের সমর্থক।

একই সঙ্গে বিশ্বকাপ বা কোপা আমেরিকার মতো আসর চলাকালীন বাংলাদেশের ফুটবল ভক্তদের মধ্যে একটা তুমুল উত্তেজনা কাজ করে। অনলাইন এবং অফলাইন দুই জায়গাতেই সেটা দেখা যায়।

তেমনি আর্জেন্টিনার সাপোর্টার হিসেবে নিজেকে উপস্থাপন করেছেন সামাজিক মাধ্যম থেকে পরিচিতি পাওয়া হিরো আলম। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে লিওনেল মেসিকে নিয়ে গানও গেয়ে ফেললেন তিনি।

হিরো আলমের গান গাওয়া নতুন কিছু নয়, ইতিমধ্যেই বাংলা, ইংরেজি, হিন্দি, চাইনিজ, আরবি ও ইন্দোনেশিয়ানসহ বেশ কিছু ভাষার গান নিয়ে হাজির হয়েছেন তিনি। এবার তিনি আর্জেন্টিনার ডিফেন্ডার মেসিকে নিয়ে গাইলেন ‘উই লাভ মেসি’।

৭ জুলাই বুধবার গানটি ইউটিউব ও ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে। ফেসবুকে ইতিমধ্যেই গানটির ভিডিও কয়েক ঘণ্টায় দেখা হয়েছে ৪ লাখেরও বেশিবার।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি আর্জেন্টিনা দল সাপোর্ট করি। আর্জেন্টিনা ফাইনালে কাপ নিলে এই মেসির গান দর্শক শ্রোতারা ইংলিশ ভার্সনও শুনতে পাবেন। সূত্র : বাংলানিউজ।