ভয়ঙ্কর মাদক এলএসডি সেবন করতেন পরীমণি, সাপ্লাই দিতেন রাজ

আলোচিত নায়িকা পরীমণি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস সেবন করতেন আর তার বাসায় সকল মাদক সাপ্লাই দিতো চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ। এছাড়া পরীমণির বাসায় রয়েছে মিনি বার।

বৃহস্পতিবার ৫ আগস্ট বিকেলে পরীমণি-রাজসহ চারজনকে গ্রেফতারের পর র‍্যাব সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গতকাল (বুধবার) বিকেলে পরীমণির বনানীর বাসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা।

দীর্ঘ প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এরপর রাত সাড়ে আটটার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র‌্যাব।

পরীমণিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে র‌্যাব ওই অভিযান পরিচালনা করে। সেখানে প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে তাকে বনানীর বাসায় আটক করে রাত ১০টা ১৫ মিনিটের দিকে নিয়ে যান র‍্যাব সদস্যরা।

রাজের বাসা থেকেও মাদক এবং পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পরীমণি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন।

কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন।

এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমণির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা। খন্দকার মঈন বলেন, পরীমণির বিরুদ্ধে মাদক ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক এবং পর্নোগ্রাফি আইনে মামলা হচ্ছে।