শেখ হাসিনার মেধা আর একাগ্রতায় দেশ এগিয়ে যাচ্ছে: এমপি নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, বাংলাদেশের অগ্রগতি রুখতেই ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছিলো।

তবে বিদেশে থাকার কারণে বেঁছে যাওয়া তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছেন। বিদেশে আমাদের কাছে জানতে চাওয়া হয় বাংলাদেশের অগ্রগতির মূল রহস্য কী? আমরা বলি আমাদের নেতা শেখ হাসিনা। তার মেধা আর একাগ্রতাই আমাদের এগিয়ে যাওয়ার মূল রহস্য।

সোমবার বিকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর শহরের বেজাপাড়া তালতলা বাজারে ও উপশহরের এফ বক্ল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এসব কথা বলেন। পরে দোয়া মাহফিল শেষে গণভোজ বিতরণ করা হয়।

তালতলা বাজারে অনুষ্ঠিত এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজাহারুল ইসলাম মাজাহার।

৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহেদ হোসেন নয়নের সভাপতিত্বে এবং মুক্তিযুদ্ধ মঞ্চ নেতা জাহিদুল ইসলাম সজিব ও শহিদুল ইসলাম সুজনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল,

জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচির সভাপতিত্বে উপশহরের এফ-বøক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কামরুজ্জামান রনি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন,

সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক সহ- সভাপতি শফিকুল ইসলাম সোহাগ, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মাহাবুব আলম বিদ্যুৎ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মেহেদী হাসান শান্তি, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন প্রমুখ।