প্রেমিক নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী, সঙ্গে প্রেমিকাসহ ছেলে!

প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মলদ্বীপে ঘুরতে গিয়েছেন শ্রাবন্তী, সঙ্গী তার একমাত্র ছেলে ঝিনুক এবং তার প্রেমিকা দামিনী। ভারতীয় গণমাধ্যম বলছে, একান্তে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

এদিকে, সমুদ্রের ধারে দাঁড়িয়ে মকটেল হাতে পোজ দিয়েছেন শ্রাবন্তী। তার পরনে সাদা পাতলা লম্বা ঝুলের শার্ট। পাতলা শার্টের উপর দিয়ে দেখা যাচ্ছে তার নীল রঙের বিকিনি।

সোমবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এমন ছবি দিয়ে ফের বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। এর আগে, সম্প্রতি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

এর মধ্যে মালদ্বীপ ট্যুরে তারা ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীর ইনস্টাগ্রামে মালদ্বীপের বিভিন্ন লোকেশনের ছবি দেখা গেছে।

তবে অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর কোনো ছবি এখনো প্রকাশ হয়নি। চারজনের একসঙ্গেও কোনো ছবি নেই।
২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী।

এই দম্পতির ছেলে অভিমন্যু। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কৃষাণ বিরাজ নামক মডেলকে বিয়ে করলেও সেই সংসারেও বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর।এরপর ২০১৯ রোশান সিংকে বিয়ে করেন, সেই সংসারও ভাঙনের পথে।

গত বছরে অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা। আইনি বিচ্ছেদ হওয়ার বিষয়টি আদালতে বিচারাধীন রয়েছে। এর মধ্যেই অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমে জাড়ানোর গুঞ্জন ছড়ায়।