কিয়ারাকে পেতে হলে লাগবে ৫ কোটি!

ACTOR

বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। একের পর এক সফল সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। তার আকর্ষণীয় রুপ আর নিপুণ অভিনয় জয় করে নিচ্ছে দর্শক-সমালোচকদের মন।

ফলে মুম্বাই ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের কাতারে এখন তার নামটিও উচ্চারিত হচ্ছে। কিছু দিন আগেই অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে কিয়ারা অভিনীত নতুন সিনেমা ‘শেরশাহ’।

সেখানে তিনি অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। যিনি তার বাস্তব জীবনের প্রেমিক। মুক্তির পর রেকর্ড পরিমাণ সাড়া পেয়েছে এই সিনেমা। এখন পর্যন্ত অ্যামাজন প্রাইমের সবচেয়ে সফল সিনেমা ‘শেরশাহ’।

এছাড়া ভারতীয় চলচ্চিত্রগুলোর মধ্যে সর্বোচ্চ রেটিং পেয়েও রেকর্ড গড়েছে সিনেমাটি। এমন সাফল্যের সুবাদে নিজের দাম বাড়িয়ে দিয়েছেন কিয়ারা আদভানি। কোনো সিনেমায় তাকে এখন নিতে হলে প্রযোজককে খরচ করতে হবে অন্তত ৫ কোটি রুপি! যা বাংলাদেশী মুদ্রায় ৫ কোটি ৮৩ লাখ টাকার বেশি।

বলিউডে খুব কম অভিনেত্রী আছেন, যারা সিনেমা প্রতি এত বেশি পারিশ্রমিক পান। সেই সূত্রে কিয়ারা এখন সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন হয়ে গেলেন।

এদিকে কিয়ারা আদভানির হাতে বর্তমানে বেশ কয়েকটি আলোচিত সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো ‘ভুল ভুলাইয়া টু’, ‘মিস্টার লেলে’ এবং ‘যুগ যুগ জিও’।