যশোরে বেপরোয়া কিশোর গ্যাং, সাংবাদিক পরিবারকে হত্যার হুমকি

যশোর ঝুমঝুমপুর নিরিবিলিপাড়া ও ময়লাখানা এলাকা কেন্দ্রীক গড়ে উঠা একটি কিশোর গ্যাং এখন বেপরোয়া। স্থানীয় প্রভাবশালীরা কিশোর গ্যাং’কে দিয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে।

এ সংক্রান্ত সংবাদ প্রকাশের জেরে ওই এলাকার বাসিন্দা ও সাংবাদিক দিনু আহমেদকে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় যশোরের পুলিশ সুপারের কাছে অভিযোগ দেয়া হয়েছে।

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ জানান, যশোর শহরতলীর ঝুমঝুমপুরের নিরিবিলিপাড়া, মুক্তিযোদ্ধাপাড়া, বাস্তহারাপাড়া ও কলোনীপাড়ায় মাদকের রমরমা কারবার চলছে।

১৮/২০ জনের একটি কিশোর গ্যাং এ চারটি পাড়ায় প্রকাশ্যে ইয়াবা ও গাঁজা বিক্রি করছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত এসব এলাকার রাস্তায় দাড়িয়ে প্রকাশ্যে মাদকদ্রব্য বিক্রি করে তারা।

এছাড়া সন্ধ্যার পর থেকে মাঠপাড়ার রাস্তায়, নিরিবিলিপাড়ার হাশেম মিয়ার আমবাগানে এবং কওমী মাদ্রাসার পাশের মেহগনি বাগানে নিয়মিত নেশাখোররা মাদকের আসর বসাচ্ছে।

শেখ দিনু আহমেদ জানান, ইতিপূর্বে তিনি এ সংক্রান্ত একাধিক প্রতিবেদন লিখেছেন। স্থানীয়দের সহযোগিতায় এসব ঘটনার প্রতিবাদও করেছেন।

যার জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় মহসিন ওরফে ব্ল্যাকার মহসিন, রনি ও কালো মনির নেতৃত্বে সন্ত্রাসীরা তার বাড়িতে হামলা চালায়। এবং এসময় তাকে পরিবারসহ হত্যা করার হুমকি দেয়।