ক্ষমতা হাত ছাড়ার ভয়েই গ্রেপ্তার অভিযান: রিজভী

ruhul kabir rizvi
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে গ্রেপ্তার অভিযান চালানো হচ্ছে। আওয়ামী লীগের প্রহসনের মাত্রা এতটাই বেড়ে গেছে যে,

বিএনপির যে কর্মী দুই বছর আগে মারা গেছে তাকেও আসামি করা হচ্ছে। আওয়ামী লীগের ক্ষমতা হাত ছাড়া হয়ে যেতে পারে এমন ভয়েই গ্রেপ্তার অভিযান চলছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে পাওয়ার অফ ইউথ নামের একটি সংগঠন আয়োজিত বিএনপির চেয়ারপারসনের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সরকারের উন্নয়নের কর্মকাণ্ডে দুর্নীতি হচ্ছে দাবি করে রিজভী বলেন, এতই যদি উন্নয়ন হয়ে থাকে তাহলে কেন দেশ-বিদেশের মিডিয়াতে বলা গত কয়েক বছরে ১১ হাজার লাখ কোটি টাকা পাচার করা হয়েছে।

বর্তমান আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশের বাইরে বাড়ি কিনেছে। ইন্ডিয়ার কেরালাতে, কানাডার বেগম পাড়াসহ আরও বিভিন্ন জায়গায় তারা কটেজ কিনেছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, আপনি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছেন। আপনি ফ্লাইওভার দেখান, ব্রিজ দেখান এগুলো তো বিভিন্ন স্বৈরাচার ফ্যাসিস্ট সরকার দেখাত। এইগুলো দেখে কি জনগণ উপকৃত হয়?