প্রেমিকের বাবাকে বিয়ে করলেন তরুণী!

সম্প্রতি মারা গেছেন এক তরুণীর বয়ফ্রেন্ডের মা। এই কঠিন সময়ে মায়ের শূন্যস্থান পূরণ করতে বয়ফ্রেন্ডের পাশে দাঁড়াতেই তাই তার বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন এক তরুণী।

কারণ তার মতে, মায়ের শূন্যস্থান পূরণ করতে পারলে অনেক বেশি খুশি হবেন তার বয়ফ্রেন্ড! টিকটকে পোস্ট করা এক ভিডিওতে ওই তরুণী বলেছেন, সম্প্রতি আমার বয়ফ্রেন্ডের মা মারা গেছেন। যেহেতু আমি ওর কষ্ট একদমই সহ্য করতে পারি না।

তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, ওর বাবাকে বিয়ে করার। এতে আমার বয়ফ্রেন্ড নতুন করে তার মাকে ফিরে পাবে। এদিকে এ ঘটনাটি ভাইরাল হওয়ার পর ফের বয়ফ্রেন্ডের বাবাকে বিয়ে করার সিদ্ধান্তের কথা নজর কেড়ে নিয়েছে নেটিজেনের। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে বিতর্কও।

কেউ কেউ বলছেন বয়ফ্রেন্ডের জন্য দারুণ সিদ্ধান্ত নিয়েছেন মেয়েটি। অনেকেই আবার বলছেন, বয়ফ্রেন্ডকেই বিয়ে করে পাশে দাঁড়াতে পারতেন স্ত্রী হিসেবে। টিকটকে @ys.amri ইউজার নেমে অ্যাকাউন্ট আছে মেয়েটি।

এ ঘটনা নিয়ে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম খবরও প্রকাশ করেছে। যদিও এর কোনো ধরনের সত্যতা পাওয়া যায়নি। এমনকি মেয়েটির পরিচয় নিয়ে নির্দিষ্ট কোনো তথ্য মেলেনি। সূত্র: ইন্ডিয়া টাইমস, আনন্দবাজার পত্রিকার।