মিমির হাসিতেই বাজিমাত!

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। পঞ্চমীতে কলকাতায় মুক্তি পেয়েছে তার ‘বাজি’ সিনেমা। এতে জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মিমি।

দশমীতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘বাজি’। সাফটা চুক্তির আওতায় সিনেমায় বাংলাদেশে এসেছে। বিনিময়ে কলকাতায় গেছে ‘রাত্রির যাত্রী’। সিনেমাটি দর্শকদের দেখার অনুরোধ করেছেন মিমি।

সিনেমাটি প্রসঙ্গে মিমি বলেন, দুর্গাপূজার মতো একটি উৎসবে বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাচ্ছে এটা ভালো লাগার বিষয়। কিন্তু সিনেমা মুক্তি পেলে আমার টেনশন বেড়ে যায়। জানি না কী হবে!

তবে আমার মনে হয় দর্শক জিৎ-মিমি জুটিকে নিরাশ করবে না। আমার অনুরোধ থাকবে, আপনারা ছবিটি দেখুন। কেমন লাগল জানান। সিনেমাটিতে অ্যাকশন আছে, সুন্দর গান আছে, কমপ্লিট প্যাকেজ।

এদিকে পূজার আনন্দের মেতে উঠেছেন মিমি। ষষ্ঠী থেকে পূজায় মন দিয়েছেন তিনি। বাড়ির লোক, বন্ধুদের সঙ্গে নিয়ে পূজার সময় কাটাচ্ছেন। সপ্তমীতে হালকা নীল শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরে ছবি তুলেছেন তিনি।

তার সঙ্গে ছিল সোনার গহনা, লাল টিপ আর চিরচেনা সেই হাসি। অষ্টমীতে মিমি পরেছেন স্লিভলেস সবুজ ব্লাউজের সঙ্গে সিল্ক শাড়ি। তার সঙ্গে মিলিয়ে গহনা। শেয়ার করা ছবিতে, চিরচেনা হাসি।

প্রতিবেশী, আত্মীয়দের সঙ্গে সেলফি থেকে শুরু করে সেলফি তোলা সব জায়গায় দেখা যায় মিমির এ হাসি মুখ। বিভিন্ন আড্ডায় তার হাসি মাতিয়ে দেয় সবাইকে। সব মিলিয়ে হাসিতেই বাজিমাত করেন মিমি।

নবমীর দিনেও মণ্ডপের সামনে ছবি দিয়েছেন এ অভিনেত্রী। এদিন খয়েরি রঙের স্লিভলেস ব্লাউজের সঙ্গে ম্যাচিং শাড়ি পরেছেন তিনি। গলায়, গানে সোনার গহনা। ঠোঁটে হালকা লিপস্টিক।

জানা গেছে, এবার পূজায় মায়ের সঙ্গে কাটিয়েছেন মিমি। শাড়ি উপহার পেয়েছেন মায়ের কাছ থেকে। নিজেও নতুন শাড়ি দিয়েছেন মাকে। আর পুরো আয়োজনে আড্ডা, খাওয়াদাওয়া তো ছিলই।