উন্নয়ন বাধাগ্রস্ত করতেই দেশে এত ষড়যন্ত্র : পরিবেশমন্ত্রী

enviromet minister

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন করছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আমাদের প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন।

কিন্তু একটি কুচক্রী মহল সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্র করছে। তবে তারা যতই ষড়যন্ত্র করুক কোনো অবস্থাতেই সরকার উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না।

শনিবার ১৬ অক্টোবর দুপুরে প্রধান অতিথি হিসেবে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের দক্ষিণভাগ বাজারে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সংক্ষিপ্ত এক সভায় এসব কথা বলেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এই কাজে ব্যয় হয়েছে ৪৪ লাখ ৪১ হাজার ৪৯০ টাকা।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজায় কুমিল্লায় যে ঘটনাটি ঘটেছে তা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের একটি অংশ। এই ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের সরকার খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেবে।

এর আগে সকাল ১১টায় পরিবেশ মন্ত্রী বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের মামনতকী বাজারে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এই কাজে ব্যয় হয়েছে ৪৬ লাখ ৪৯ হাজার ৫৯৪ টাকা।