হেটার্সদের প্রতি গালির জন্য ১১ টাকা করে পাই: নুসরাত ফারিয়া

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় বাংলাদেশের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। নিজের সিনেমা, অভিনয় ও গানের খবর নিয়ে ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট দেন তিনি।

তার সেসব পোস্টে অনেক নেতিবাচক মন্তব্যও জমা পড়ে। এমনকি গালাগাল করতে দেখা যায় নুসরাতের ছবির মন্তব্যের তলায়। নুসরাত জানান, প্রতি গালির জন্য ১১ টাকা করে পান তিনি।

শুক্রবার রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান ফারিয়া। অনুষ্ঠানে সাংবাদিকরা তাকে ঘিরে ধরে নানারকম প্রশ্ন করেন।

আসন্ন সিনেমাসহ চুক্তিবদ্ধ কাজগুলো নিয়েও কথা হয় সেখানে। বলিডউ-ঢালিউড প্রসঙ্গও উঠে আসে। সোশ্যাল মিডিয়ায় গালগাল বা নেতিবাচক সব মন্তব্য নিয়ে কোনো বক্তব্য আছে কি না।

জবাবে এ নায়িকা বলেন, যারা আমাকে ভালোভাসেন তাদের জন্য ভালোভাসা, আর যারা আমার হেটার্স, আমাকে গালি দেন তারা আমাকে গালি দিতে থাকুন। তাদের প্রতি গালির পেছনে আমি ১১ টাকা করে পাই।

এছাড়া বিয়ের প্রসঙ্গেও কথা বলেন ফারিয়া। আপাতত তিনি বিয়ে করছেন না বলে জানান এ নায়িকা। তিনি বলেন,‘বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। এটা পরিস্কার।

এমন সিদ্ধান্তের কারণও ব্যাখ্যা করেন ফারিয়া। বলেন, বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। তাই আপাতত বিয়ে করছি না।