ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই স্কুলশিক্ষার্থীর

লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সানজিদা আক্তার ইভা (১৫) ও ফাহমিদা আক্তার (১৬)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

আর ফাহমিদা সেগুনবাগিচা রহিমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আহত মোটরসাইকেল চালক আরিফ হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মেয়ে ও ভাতিজিকে নিয়ে বোনের বাড়ি যাচ্ছিলেন।

ঘটনার পরই স্থানীয় জনতা ধাওয়া করে ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, আরিফ হোসেন তার মেয়ে সানজিদা এবং ভাগ্নি ফাহমিদাকে নিয়ে লক্ষ্মীপুরের ভাড়া বাসা থেকে মোটরসাইকেল যোগে কেরোয়ার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি আরিফ চালাচ্ছিলেন। তার পেছনে ফাহমিদা এবং সানজিদা আরোহী হয়ে বসে ছিলো।

পালেরহাট বাজারের সন্নিকটে পৌঁছলে সানজিদা এবং ফাহমিদা চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সড়কে । বিপরীত থেকে আসা লক্ষ্মীপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৬-৪৭১১) তাদের দুইজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক জব্দ এবং চালককে আটক করা হয়েছে।