আমার সম্মানহানির চেষ্টা হচ্ছে: শিল্পা শেঠি

পর্নোকাণ্ডের পর ফের প্রতারণার মামলায় ফেঁসেছেন বলিউড কুইন শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা।

বলিউডের এই সেলিব্রিটির বিরুদ্ধে এবার ১ কোটি ৫১ লাখ রুপি প্রতারণার মামলা করেছেন নীতিন বারাই নামে মুম্বাইয়ের এক ব্যবসায়ী।

মামলার প্রতিক্রিয়ায় শিল্পা বলেছেন, তার সম্মানহানি করার জন্য প্রতারণার মামলা করা হয়েছে। খবর বলিউড লাইফের। এ মামলার প্রতিক্রিয়ায় শিল্পা এক বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি বলেন, আমি গত ২৮ বছর ধরে পরিশ্রম করে চলেছি।

কষ্ট হয় যখন দেখি, নানা ছুতায় আমার সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে। শিল্পা বলেন, ঘুম থেকে উঠেই শুনলাম আমার ও রাজ কুন্দ্রার নামে মামলা হয়েছে।ব্যবসায়ী কাশাফ খান যে ফিটনেস প্রতিষ্ঠান গড়েছেন সেটি নিয়ে অভিযোগ। মূলত কাশাফ খানই ব্যবসাটি দেখভাল করেন।

তিনি এই প্রতিষ্ঠানের সিগনেটরি। আমি আর রাজ এই প্রতিষ্ঠানের লেনদেন সম্পর্কে খুব একটা অবগত নই। আমরা তার কাছ থেকে একটি রুপিও নিইনি। কোম্পানিটি ২০১৪ সালেই বন্ধ হয়ে যায়। এর সব কিছুই কাশাফ খান দেখভাল করতেন।

আমি প্রায় ৩ দশক ধরে বলিউডে কাজ করছি। এ পর্যায়ে এসে নানা ছুতায় আমার সম্মানহানি করার চেষ্টা মানতে পারছি না। ভারতীয়দের উচিত— এসব প্রতিক্রিয়ার প্রতিবাদ জানানো।
নীতিনের অভিযোগ, শিল্পা ও তার স্বামী ফিটনেস প্রকল্পে তাকে দেড় কোটি রুপি বিনিয়োগ করতে বলেছেন

এবং সেই বিনিয়োগের লাভ দেবেন বলে আশ্বস্ত করেছেন। কিন্তু এখনও তিনি লাভের মুখ দেখেননি। ওই ব্যবসায়ীর অভিযোগ, তিনি শিল্পা-রাজ দম্পতির কাছে বিনিয়োগের টাকা ফেরত চাইলে তাকে উল্টো হুমকি দেয়া হয়।

শিল্পা-রাজ ছাড়াও এই মামলায় এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের আরেক পরিচালক কাশাফ খানকে অভিযুক্ত করেন নীতিন বারাই। বেশ কয়েকটি ধারায় বান্দ্রা থানায় মামলাটি করা হয়েছে।