আমির খানের তৃতীয় বিয়ের গুঞ্জন সত্য নয়: রিপোর্ট

kiron

সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমে খবর ছাপা হয়েছে যে, বলিউড অভিনেতা আমির খান তৃতীয় বিয়ে করতে চলেছেন। আর সেটা তার মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘লাল সিং চাড্ডা’ রিলিজের পরই করবেন।

পাত্রীর নাম হিসেবে গুঞ্জন উঠেছিল, দঙ্গল সিনেমায় আমিরের কন্যা চরিত্রে অভিনয় করা ফাতিমা সানা শেখ।তবে নতুন খবর হলো, আমির খানের বিয়ের গুঞ্জনের খবরটি সত্য নয়।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, আমির খানের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছেন যে, বলিউড অভিনেতার তৃতীয় বিয়ের গুঞ্জনের কোনো সত্যতা নেই।

এবং যেসব খবর ছড়িয়েছে সেগুলো মিথ্যা নিউজ। এর আগে জানা গিয়েছিল, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক। ১৯৮৬ সালে প্রথম প্রেম রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির।

তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

এই অভিনেতার ‘লাগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়। কিন্তু এই জুটিও শেষ পর্যন্ত ভেঙে গেছে।