ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

এখনও পর্যন্ত শোবিজ অঙ্গনের বহু অভিনেত্রীকে নিজের থেকে বয়সে ছোট প্রেমিকের সঙ্গে বিয়ের বন্ধনে জড়াতে দেখা গেছে। যে তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস,

ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন, ফারাহ খান-শিরিস কুন্দ্রাসহ আরও অনেকেই। এবার এই তালিকায় যুক্ত হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। ৭ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে শুরু হয়েছে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা।

চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। কিন্তু জানেন কি ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের থেকে ৫ বছরের ছোট। বয়সে ছোট ভিকিকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার জন্য ক্যাটরিনার প্রশংসা পঞ্চমুখ হলেন কঙ্গনা রনৌত।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ছোটবেলা থেকেই বহু গল্প শুনেছি। সফল পুরুষরা বয়সে ছোট মেয়েদের বিয়ে করছেন। পুরুষের চাইতে সফল নারীদের দেখা যেন এক বড় সমস্যা।

দেখে খুব ভাল লাগছে, ধনী, সফল, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীরা চলে আসা এই নিয়মকে ভেঙে দিচ্ছেন। জেন্ডার স্টিরিওটাইপকে ভেঙে ফেলার জন্য পুরুষ ও মহিলা দু’ জনকেই শুভেচ্ছা!