হাসপাতালে ভালো আছেন সৌরভ

সোমবারই ধরা পড়ে করোনা। পরে আরেক দফা পরীক্ষা করে নিশ্চিত করা হয় সেটি। এরপর থেকে হাসপাতালেই আছেন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আপাতত ভালো আছেন তিনি, এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানা গেছে, নতুন করে আর জ্বর আসেনি সৌরভের।

কাশিও নেই। তবে সর্দি রয়েছে বিসিসিআই সভাপতির। সর্দি থাকায় মাঝে মধ্যে স্টিম দেয়া হচ্ছে সৌরভকে। কিন্তু কাশি না থাকায় আপাতত তার সিটি স্ক্যান করা হবে না বলেও জানা গেছে।

স্বাভাবিকভাবে খাবার খাচ্ছেন ও কথা বলছেন সৌরভ। বুধবার দুপুরে সৌরভের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখবেন চিকিৎসকরা। হাসপাতাল থেকে ছাড়া পাবেন কি না, সেটাও জানা যাবে এরপর।

সৌরভের চিকিৎসার জন্য মঙ্গলবার তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌপ্তিক পণ্ডা এই তিনজনকে রাখা হয়েছে ওই টিমে।

এছাড়াও পরামর্শ নেয়া হচ্ছে চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খানের। ইতোমধ্যে করোনার চিকিৎসাও শুরু হয়েছে তার। নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে জিনের পরীক্ষার জন্য। বৃহস্পতিবার সন্ধ্যার পরে সেই রিপোর্ট পাওয়া যেতে পারে। রিপোর্ট পাওয়ার পরে বোঝা যাবে তার ওমিক্রন সংক্রমণ হয়েছে কি না।