যার চরিত্র ঠিক থাকে না, তার সাথে সংসার হয় না: সুবাহ

এবার বিয়ে করে বিপাকে নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। সম্প্রতি তিনি গায়ক ইলিয়াস হোসেনকে বিয়ে করেছেন বলে খবর আসে।

এমন খবর চাউর হতেই অভিযোগ ওঠে দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই নাকি সুবাহকে তৃতীয় বিয়ে করেছেন ইলিয়াস। সুবাহ দাবি করেছেন, কারিনকে ইলিয়াস ডিভোর্স দিয়েছেন জেনেই তিনি বিয়ে করেছেন।

এদিকে, এবার সুবাহ জানালেন ইলিয়াসের সঙ্গে তার ঘর ভাঙার পথে। বুধবার ২৯ ডিসেম্বর ফেসবুকে এক দীর্ঘ পোস্টে সুবাহ বিয়ে করে ভুল করেছেন বলে দাবি করেন।

এই অভিনেত্রী লেখেন, প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসি-খুশিভাবে বিয়ে করে। সংসার করার জন্য, বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। কিন্তু কিছু কিছু ছেলে আছে বিয়েটাকে খেলা হিসেবে নিয়ে মেয়েদের জীবন নষ্ট করে দেয়।

সব মেয়ে হাসিমুখে গরীব স্বামীর সাথে সংসার করতে পারে। কম দামি কাপড় পরে লবণ দিয়ে ভাত খেয়েও অনেক মেয়ে সংসার করে। কিন্তু যখন কোনো স্বামী বেইমানি করে,

মিথ্যা কথা বলে অন্য মেয়ের কাছে, বউয়ের নামে মিথ্যা কথা বলে, সম্পর্ক রাখে, যার চরিত্রের ঠিক থাকে না; তার সাথে এটলিস্ট সংসার হয় না, হবেও না।

সুবাহ আরও লেখেন, যে নারী লোভী পুরুষ বিদেশে যাওয়ার জন্য বিভিন্ন মেয়েকে ফাঁসিয়ে বেড়ায়; তার সাথে ঘর করা সম্ভব নয়। বোকা ছিলাম, অন্ধের মতো এবারও হয়তো ভালোবেসে বিশ্বাস করে ছিলাম, তাই বিয়ে করেছিলাম।

একটাই ভুল আমার, কেন বিয়ে করলাম জানি না- এ ভুলের খেসারত কি এখন মরে গিয়ে দিতে হবে, নাকি বেঁচে থেকেই দেওয়া সম্ভব?

সবশেষে তিনি লেখেন, আমি অনেক মানসিক যন্ত্রণার মধ্যে আছি আমি আর কোনো কিছু সহ্য করতে পারছি না। আপনারাই বলুন আমার কি করা উচিত? আমার কি বিষ খেয়ে মরা উচিত? নাকি সহ্য করে মেনে নিয়ে থাকা উচিত? না কি করবো বলুন আপনারা…আমার জন্য সবাই দোয়া করবেন।

নবাগত নায়িকা সুবাহ ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন। এরপর ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এখন পর্যন্ত কোনোটিই মুক্তি পায়নি।